সেমন্তির আত্মহত্যায় ২ কলেজ ছাত্রের বিরুদ্ধে মামলা

Hits: 15

বগুড়ার স্কুলছাত্রী মায়িশা ফাহমিদা সেমন্তিকে (১৪) আত্মহত্যায় বাধ্য করার অভিযোগে মামলা দায়ের করা হয়েছে ২ কলেজ ছাত্রের বিরুদ্ধে। স্কুলছাত্রীর বাবা হাসানুল মাশরেক রুমন বগুড়া নারী  ও শিশু নির্যাতন দমন ট্রাইবুন্যাল-১ এ ২৭ আগস্ট (সোমবার) মামলা দায়ের করেন।

এ মামলার আসামিগণ হলেন, তৌহিদুল ইসলামের ছেলে আবির আহমেদ (২০) এবং জিল্লুর রহমানের ছেলে শাহরিয়ার অন্তু (২১)।

সেমন্তির নগ্ন ছবি তোলে ইন্টারনেটে দেয়ার হুমকি দিয়ে তাকে আত্মহত্যা করতে বাধ্য করা হয়েছে বলে এ মামলায় উল্লেখ করা হয়। বগুড়া নারী  ও শিশু নির্যাতন দমন ট্রাইবুন্যাল-১ এর বিচারক একেএম ফজলুল হক এ মামলার তদন্তের পলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই) নির্দেশ দেন।

সেমন্তির বাবা হাসানুল হক রুমন জানান, তার মেয়ের আত্মহত্যার কয়েক ঘন্টা আগে আবির তাকে ২ বার ফোন দিয়ে বলে আপনার মেয়ে আত্মহত্যা করতে পারে। এ কথা শুনে তিনি মেয়ের সাথে কথা বলে জানতে পারেন যে তার মেয়ের সাথে আরিরের সর্ম্পকের কথা।তিার মেয়ে আরো জানায় আবির তাকে কিছু নগ্ন ছবি তোলতে বলে এবং পরে সে ছবিগুলো আবির তার কাছে নিয়ে নেয়। পরে বন্ধু অন্তুর সহায়তায় ইন্টারনেটে ছেড়ে দেবে বলে হুমকি দেয়। এসব শুনে তিনি কার মেয়েকে বুঝান এবং শান্ত থাকার পরামর্শ দেন। কিন্তু সেমন্তি কিছুক্ষণ পরে সিলিং ফ্যানের সাথে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে।